Adsterra 7

 

Follow

শ্রীল প্রভুপাদ ইস্কন সংগঠন কাঠামাে ,PAGE-258

  শ্রীল প্রভুপাদ ইস্কন সংগঠন  কাঠামাে ঃ

PAGE-258



শ্রীল প্রভুপাদ ইস্কন সংগঠন আন্তজাতিক মানের গঠন-বিন্যাসের ভিত্তিতে স্থাপন করেছেন। ইস্কন কোন একক ব্যক্তিত্বের দ্বারা পরিচালিত নয়:শ্রীল প্রভুপাদ এজন্য গভর্ণিং বডি কমিশন (GBC) গঠন করেন। পৃথিবীকে ৩০টির কিছু বেশি ‘জোন’ বা অঞ্চলে বিভক্ত করা হয়, প্রচারের সুবিধার জন্য; প্রত্যেক অঞ্চলে প্রচারকার্য তত্ত্বাবধান করেন একজন জি.বি.সি। বছরে একবার, গৌরপূর্ণিমার আগে বিশ্বমুখ্যকেন্দ্র শ্রীমায়াপুরে জি.বি.সি মন্ডলী সমবেত হন, এবং তারা বিগত বছরের প্রচার পর্যালােচনা করে আগামী এক বছরের প্রচারসূচী তৈরী করেন ও অনুসরণ করেন।


ইন্টারনেটে ইস্কন


সারা বিশ্বের প্রায় প্রতিটি কেন্দ্রের নিজস্ব ওয়েবসাইট রয়েছে। আমাদের ইসকনের কয়েকটি মুখ্য ওয়েবসাইট: www.iskcon.comwww.iskconnews.comwww.krishna.com www.harekrsna.comwww.dandavats.com সারা বিশ্বে ইস্কনের নানা কেন্দ্রের পাঁচশাের বেশি ওয়েবসাইটে কৃষ্ণ-বিজ্ঞানের রাজত্ব ওয়েব-ওয়ার্ল্ডে।


 ভক্তিবেদান্ত বেদবেস ফোলিও::: বিশেষ এই কমপিউটার সফটওয়ার প্রােগ্রামটি আপনার কমপিউটারে ইন্স্টল করলে এতে মিলবে ভগবদগীতা, শ্রীমদ্ভাগবত (18 vol), মহাভারত সহ শতাধিক গ্রন্থ, শ্রীল প্রভুপাদের। কয়েক হাজার ঘন্টার প্রবচন, ৩৫ খন্ডের কনভারশেসন, অন্যান্য বেশ কিছু কৃষ্ণভাবনাময় বৈদিক গ্রন্থাবলী। এই ফোলিওটি এককথায় অনন্যসাধারণ, এবং লক্ষ লক্ষ জ্ঞানপিপাসুর। নিয়মিত পাথেয়।

Subscribe For Latest Information






Comments

This Blog is protected by DMCA.com

Subscribe

Enter your email address:

Delivered by FeedBurner

adstera-6

         

Email Subscription

Enter your email address:

Delivered by FeedBurner

EMAIL SUBSCRIPTION